Read more

 





নাম: মরিয়ম বাঈ - স্কন্দ গুপ্ত

Title: Mariom Bai - Skanda Gupta

Author: Skanda Gupta

লেখকঃ  
স্কন্দ গুপ্ত

Publishing:  আত্মজীবনী

প্রকাশনীঃ জীবনী গ্রন্থ 

বোরখা খুলে ফেলল মরিয়ম। ভাজ করে হাতে নিল। আর সঙ্গে সঙ্গে কালো বোরখার আড়াল থেকে আত্মপ্রকাশ করল এক উদ্তিন্নযৌবনা উর্বশী | আপনার ঘরে আমি ঢুকতে পারি কৃষ্ণাজী ? কেন পারবে না মা? কোন আপত্তি নেই আমার | কিন্তু আমি যে মুসলমান | আর আমি যে মুসলমানের মা। মোলায়েম করে হাসল মরিয়ম। গালে ওর টোল পড়ল | নিজেকে অত ছোট ক্রছেন কেন ব্রাহ্মণ ? ছোট করছি না'মা। আমি যা তাই তো বলছি। কোন মাসে আদিল শাহের তলবে পেটের আগুন নেভাই। আবার কোন মাসে আফজল via! কিন্তু আপনি কে? আপনাকে চিনতে পারলাম না মা। আমাকে আপনি চিনতে পারবেন না কৃষ্ণাজী। আমি কে তা আমি নিজেও শুধু জানি আমি বাঈজী। আদিল শার জলসামহলের সর্বময় | বাঈজীদের অতীত কারুর জানতে নেই | হয়েছে.মা। এবার বুঝেছি। কিন্তু কি মনে করে মা? আপনার কাছে একটা আজি পেশ করতে এসেছি কৃষ্ণাজী | কি সেই আজি 1 আপনি কি এক্ষুণি প্রতাপগড় যাচ্ছেন ? গোপন খবর সকলের কাছে যে বলতে নেই মা। আমার কাছে বলতে পারেন কৃষ্ণাজী | বিজাপুর সুলতানের কোন গোপন খবরই আমার অজান৷ | তা-তো নজরদার এনে পৌঁছে দিয়ে যাচ্ছে দেখেই বুঝতে পেরেছি মা। কিন্তু কি বলতে এসেছেন আপনি? জাহাপনার কোন আদেশ কি আপনি বহন করে এনেছেন? 

price/৳15.00

size/pdf

off/50%

যোগাযোগ ফর্ম

Name

Email *

Message *